সর্বশেষ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সারাবিশ্ব অনুসরন করে- পররাষ্ট্রমন্ত্রী

প্রতিনিধি | আপডেট: ১১:১১, অক্টোবর ১২ , ২০১৮



খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জয়লাভ করতে হবে। বাংলাদেশ আজকে সারা বিশ্বের কাছে মাথা উচু করে দাঁড়িয়েছে। একটা রোল মডেলে হিসেবে পরিণত হয়েছে। সারাবিশ্ব এখন বাংলাদেশকে বিভিন্ন খাতে অনুসরণের করে।

গতকাল শুক্রবার সকালে খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সরকারীকরণ করায় আনন্দ শোভাযাত্রা শেষে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কিভাবে উন্নয়ন করতে তা শেখ হাসিনা দেখিয়েছেন। আমরা আশা করব বাংলাদেশের জনগণ আবারো ভোট দিয়ে নির্বাচিত করবে। কিন্তু এ নির্বাচনকে নসাৎ করার জন্য অপশক্তি কাজ করবে। তবে তাদেরকে প্রতিহত করতে হবে। তাদের শক্তহাতে মোকেবেলা করতে হবে।

তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলার ভয়াবহতা বর্ণনা করে বলেন বিএনপি-জামাত আবার যেন সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।

চান্দেরদহ হতে খানসামা পর্যন্ত বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও জনসাধারনের সমাগমে আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি মিসেস শাহীন আলী, উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ্, উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, অবসর প্রাপ্ত জর্জ মোঃ আশিকুর রহমান, অফিসার ইনচার্জ আঃ মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, খানসামা মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোকছেদুল গণি রাব্বু শাহ্, প্রধান শিক্ষক মোঃ মোস্তফা সহ ইউপি চেয়ারম্যান , উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

এর আগে পররাষ্ট্রমন্ত্রী ভাবকী ইউনিয়নের কুমড়িয়া মন্ডলের বাজার, রাস্তা পাকাকরণের ভিত্তি প্রস্থর স্থাপন, উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স এর ভিত্তি প্রস্থর স্থাপন, উপজেলা ফার্মাস ট্রেনিং সেন্টারের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের ট্যাব বিতরণ, উপজেলা পূজা উদযাপন পরিষদ ও দূর্গামন্ডব কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়, বিকেলে পাকেরহাট সরকারী কলেজের নতুন ভবনের উদ্বোধন, উপজেলার সকল মসজিদের ইমাম,খতিব, মুয়াজ্জিন ও কওমী মাদ্রাসার শিক্ষকদের সাথে মতবিনিময়, আদর্শ গ্রাম হতে লক্ষী সরকারের মোড় ভায়া বাবুর হাট হয়ে রামকলা পর্যন্ত ১২ কি.মি রাস্তা পাকাকরণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

 

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন