সর্বশেষ

ট্রাক চাপায় প্রাণ গেল মা ও মেয়ের

অনলাইন ডেস্ক নিউজ | আপডেট: ০৫:৩৩, অক্টোবর ১১ , ২০১৮

ডোমার উপজেলায় বাবার বাড়ি সোনারায় হতে বাবার ভ্যানেই শ্বশুরবাড়ি আন্ধারুরমোড়ে ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাজমা বেগম (৩০) ও তার মেয়ে রুবিনা আক্তারের (৫) মৃত্যু হয়েছে। এসময় নাজমার বাবা ভ্যানচালক হিমানুর (৫৫) গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সোনারায়-আন্ধারুরমোড় সড়কের ভাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আন্ধারুর মোড় গুচ্ছগ্রাম এলাকার ভ্যানচালক রুবেল ইসলাম নাজমা বেগমের স্বামী ও রুবিনা আক্তারের বাবা।
 
প্রত্যক্ষদর্শী গোলাম হোসেন জানান, সোনারায় হতে আন্ধারুর মোড়ে একটি ভ্যান যাওয়া পথে ভাটিয়াপাড়া নামকস্থানে একটি ট্রাক পেছন থেকে ভ্যানটিকে ধাক্কায় দেয়। এতে ভ্যানের যাত্রী নাজমা ও তার মেয়ে রুবিনা ঘটনাস্থলেই মারা যান।
 
এসময় ভ্যান চালক নাজমার বাবা হিমানুর গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করান। পুলিশ দ্রুত এসে ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায়।
 
এসময় ট্রাক চালক নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার বাসিন্দা মো. ইসলামকে (৫৫) আটক করা হয়। ডোমার থানার ওসি মো. মোকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক ও ট্রাক আটক করা হয়েছে।

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন