সর্বশেষ

করাচিতে নিশ্ছিদ্র নিরাপত্তায় বাংলাদেশ দল

অনলাইন ডেস্ক নিউজ | আপডেট: ০৭:১৩, ডিসেম্বর ০৫ , ২০১৮

এই তো কয়েকদিন আগেই করাচিতে চীনা কনস্যুলেটে সন্ত্রাসী হামলায় প্রাণহানি ঘটলো কয়েকজনের। সপ্তাহ না যেতেই সেই করাচিতেই যাবে বাংলাদেশের একঝাঁক সম্ভাবনাময় তরুণ ক্রিকেটারে গড়া অনুর্ধ্ব-২৩ দল। খুব স্বাভাবিকভাবেই সবাই নিরাপত্তা নিয়ে ছিলেন উদ্বিগ্ন এবং শঙ্কিত।

সেই উদ্বেগ-উৎকণ্ঠা নিয়েই গত ৩ ডিসেম্বর বিকেলে করাচির উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশের ইমার্জিং দল। ঢাকা-দোহা হয়ে করাচিতে পৌঁছাতে অবশ্য বাংলাদেশ দলটির সময় লেগেছে অনেক। ৪ ডিসেম্বর সকালে গিয়ে তারা পৌঁছায় করাচিতে।

করাচিতে যাওয়ার পর সেখানে কেমন আছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা? বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা যখন এ সংবাদ জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষমান, তখন তাদের জন্য ভালো সংবাদই পাঠিয়েছেন ইমার্জিং দলটির সহকারী কোচ সাইফুল ইসলাম। জাগো নিউজের সঙ্গে আলাপে দলের সহকারী কোচ জানান, নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যেই রয়েছে বাংলাদেশ দল।

সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘বাংলাদেশে প্রধানমন্ত্রী এবং প্রেসিডেন্টকে যেমন নিরাপত্তা দেয়া হয়, ঠিক সেভাবেই নিরাপত্তা দেয়া হচ্ছে ক্রিকেট দলকে। হোটেল থেকে মাঠে যাওয়া-আসার সময়টা পুরো রাস্তা অন্যদের জন্য বন্ধ করে দেয়া হয়। হোটেল থেকে স্টেডিয়ামের দুরত্ব ২০ মিনিটের পথ। আমাদের টিম বাস যখন যায়, তখন রাস্তার দুই পাশে সব গাড়ি দাঁড়িয়ে থাকে।’

দলের সহকারী কোচ আরও জানান, মঙ্গলবার সকালে করাচীতে পৌঁছানোর পর দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত করাচি ন্যাশনাল স্টেডিয়ামের আউটডোরে অনুশীলন করেছে দল। ক্রিকেটারদের সবারই প্রতীজ্ঞা, ইমার্জিং এশিয়া কাপ জয় করে দেশে ফেরার।

প্রসঙ্গত : আগামীকাল (৬ ডিসেম্বর) সকাল ১০টায় করাচির সাউথএন্ড ক্লাব ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে আরব আমিরাতের মুখোমুখি হবে নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দল।

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন