সর্বশেষ

তৌসিফের এ কী হাল

অনলাইন ডেস্ক নিউজ | আপডেট: ১১:৪২, ডিসেম্বর ০৫ , ২০১৮

সুমন, গ্রামের ছেলে। নামকরা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার উচ্চাশা নিয়ে শহরে এসেছে। ছেলের সাথে মাও এসেছেন গ্রাম ছেড়ে। কিন্তু গ্রাম থেকে হঠাৎ শহরে আসা ছেলেটা, সহজেই মানিয়ে নিতে পারে না শহুরে মানুষদের সাথে। শহুরে বন্ধুদের খপ্পরে পড়ে তার বেহাল অবস্থা তার। এই সময় সুমনের পক্ষ নিয়ে পাশে দাঁড়ায় রাবা।

রাবাকে প্রেমিকা ভেবে নিতে থাকে সুমন। ক্যাম্পাসের বন্ধুরা সুমনের এই আচরণ নিয়ে যখন খোঁচাতে শুরু করে রাবাকে, তখন রাবা মেলামেশা কমিয়ে দেয় সুমনের সঙ্গে। এরপর সুমন অনেকটাই দেবদাস সুলভ আচরণ শুরু করে। তার নাম হয়ে যায় ‘আবেগ কুমার’। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘আবেগ কুমার’। শাহ্জাহান সৌরভ-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু।

এই নাটকে আবেগ কুমারের চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুুব আর রাবা চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির। নাটকটিতে দেখা যাবে। সুমন একদিন হঠাৎ করেই নিখোঁজ হয়ে যায়। তাকে খুঁজে ফেরে রাবা। আর কী তার দেখা মেলে? সেটাই দেখা যাবে একক নাটক ‘আবেগ কুমার’-এ।

নাটকটিতে আরও অভিনয় করেছেন সাফা কবির, ফারহাদ বাবু, জোসনা আরা প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে আরটিভিতে বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে নাটকটি।

পাঠকের মন্তব্য
লগইন করুন
লগইন মনে রাখুন